Paser Basar Aunty


আমি বসলাম। উনি অমিকে গিয়ে বললেন, যাও, সায়মন ভাইয়াদের বাসায় যেয়ে টিভি দেখ গিয়ে, আমাকে ডেকে বললেন, তুমি ওকে নিয়ে গিয়ে টিভির সামনে বসিয়ে দিয়েই চলে এস। আমি কিন্তু তোমার জন্যে অপেক্ষা করব। আমি অমিকে নিয়ে গেলাম, আমাদের বাসায়। টিভিটা অন করে কার্টুন চ্যানেল দিয়ে ওকে বসিয়ে বললাম। আমি একটু পর আসতেছি। তুমি কার্টুন দেখতে থাক। এই বলে আন্টির বাসায় চলে আসলাম। আন্টির রুমে এসে দেখি আন্টি ব্লাউজ পড়ে 
 ফেলছে। শাড়িটাও পরা প্রায় হয়ে গেছে। আমার দেখে তো মনটা খুব খারাপ হয়ে গেল। ধুর, কেনযে আন্টিকে ছেড়ে চলে আসলাম। আন্টি আমাকে দেখেই একটা হাসি দিল। আমিও প্রতুত্তরে হাসি দিলাম। কিন্তু আমারটা অনেক শুকনো হল। আন্টি মনে হয় দেখেই বুঝতে পারলেন। আমার কাছে এসে আমার কাঁধে হাত রেখে জড়িয়ে ধরলেন। বললেন, কি ব্যাপার, মন খারাপ নাকি?



আমিঃ না, তেমন কিছু না।

আন্টিঃ শোন, তুমি আজকে যা দেখেছ তা কাউকে কখনো বলনা। যদি বল, তাইলে কিন্তু আমাদের মান ইজ্জত কিছুই থাকবেনা। তোমার কোন friend কেউ বলতে পারবেনা। কি, ঠিক আছে?

আমিঃ ok, আন্টি। আমি কাউকে বলবো না, কিন্তু এই না বলার জন্যে কি আমি কিছু পাব?

আন্টিঃ তুমি কিছু পাবে কিনা জানিনা, কিন্তু তার আগে আমার কিছু প্রশ্নের জবাব দাও।

আমিঃ আচ্ছা, বলেন।

আন্টিঃ তোমার বীর্যের রঙ কেমন?

আমি ভ্যাবাচাকা খেয়ে গেলাম। বললাম, মানে??

আন্টিঃ মানে, ওইটা কি পানির মতন নাকি সাদা দইয়ের মতন ঘন?

আমিঃ দইয়ের মতন অতোটা ঘন না, কিন্তু পানির মতন ও না। পানির মতন আগে ছিল, কিন্তু এখন অনেক গাঢ় হইছে।

আন্টিঃ তাইলে তো তোমাকে দিয়ে হবে কিনা বুঝতেছিনা।

আমিঃ (আমি কিছুই বুঝতেছিলাম না, বললাম) কেন?

আন্টিঃ বীর্য যদি ঘন না হয় তাইলে তো তোমার ওইটা দিয়ে বাচ্চা হবে না এখনি। আর আমার একটা বাচ্চা নেওয়ার শখ তোমার কাছ থেকে বহুদিন ধরেই। এইজন্যে। তবে আমরা চেস্টা করে দেখতে পারি। তুমি কি আমাকে একটা বাচ্চা দিবে?

আমিঃ বাচ্চা দিতে হলে তো আমাদের sex করতে হবে।

আন্টিঃ হ্যা, তা তো করতে হবেই, তুমি আমাকে একটা বাচ্চা দিবে, আর তার বদলে যতদিন ইচ্ছা আমার সাথে sex করতে পারবে। কিন্তু, ওই বাচ্চার কথা আর কাউকে বলতে পারবে না।

আমিঃ আপনার সাথে করতে পারব এটা জেনে খুব ভাল লাগছে কিন্তু এইটা তো অবৈধ বাচ্চা হবে। আপনার খারাপ লাগবে না তাতে?

আন্টিঃ শোন, এতকিছু জেনে তোমার কোন কাজ নেই, তুমি শুধু রাজি আছ কিনা সেইটা বল।

আমিঃ আপনার কোন সমস্যা না থাকলে আমার আর কি।

আন্টিঃ আর এ কথা কোনদিন কাউকে বলবে না। এটাই হল শর্ত।

আমিঃ আচ্ছা আমি রাজি।

আন্টিঃ চল, তাইলে দেখি তুমি কেমন বাচ্চা দিতে পার।

চলুন আন্টি।

আন্টি আমাকে জড়িয়ে ধরলেন আর বললেন, এর আগে কি কখন করেছ?

- নাহ, আমি কখন কোন মেয়ের যোনিই দেখিনি আর করা তো দূরের কথা।

- Good, আমি তাইলে তোমাকে সব শিখিয়ে দিচ্ছি। শোন, তোমার যখন বের হওয়ার সময় হবে আমাকে বলবে।

- কেন?

- কারন ওইটার এক ফোটাও আমি বাইরে ফেলতে দিতে চাই না। নাও, এখন থেকে এক ঘন্টার মতন সময় আছে। এর মধ্যে যা করার করতে হবে, তোমার আংকেল চলে আসবে আবার। আমার শরীরটা আগামী এক ঘন্টার জন্যে পুরোপুরি তোমার। তুমি যেখানে খুশি হাত দাও, যা খুশি তাই কর আমার সাথে,

- সত্যি?

- হু, সত্যি।

এই বলে উনি বিছানার উপর শুয়ে পড়লেন।

আমি তখন তার পাশে বসলাম। বসে উনার বুক থেকে আচলটা টেনে সরিয়ে দিলাম। উনার বুক আমার সামনে উন্মুক্ত হল। আমি বুকের উপর চুমু খেলাম। ব্লাউজের একটা একটা করে হুক খুললাম। ব্রা খোলার সময় উনি একটু উঠে নিজেই পিছনে হাত দিয়ে খুলে দিলেন। আমার সামনে উনার নগ্ন বুক, আমি বললামঃ চুসব?

উনি বললেনঃ বললাম তো যা খুশি তাই কর। আর তাছাড়া আজকে তুমি আমার সাথে করলে বাচ্চা হবেনা। আজকে তোমার practice ম্যাচ। ৫-৭ দিনের মধ্যেই ফাইনাল। আমি ওনার বুক জোড়া নিয়ে খেলায় মত্ত হলাম। এত সুন্দর হয় মেয়েদের বুক, এ জিনিস হয়ত আমি আরো ১০ বছর পর দেখতাম। কিন্তু আমি আজকেই দেখতে পাচ্ছি। নিজেকে খুব সৌভাগ্যবান মনে করলাম। দুটো ধরে পকাপক টিপতে থাকলাম।

- এই, আস্তে টিপ। ব্যথা পাচ্ছি তো।

- কিন্তু আপনি তো বললেন যে যা খুশি তাই করতে পারি।

- হু, তা করতে পার, কিন্তু, এত জোরে টিপলে তো আমি ব্যথা পাই। আচ্ছা ঠিক আছে তুমি কর।

আমি আবার শুরু করলাম মনের সাধ মিটিয়ে টেপা। তারপর একটাতে মুখ দিলাম। আর একটা টিপতে থাকলাম। একবার এইটা চুষি তো আর একবার ঐটা। এরকম করতে করতে একসময় মনে হল, ভোদা দেখার সময় হয়ে এসেছে। আমি তখন উনার শাড়িটা পায়ের দিকে যেয়ে বসলাম। উনার চোখের দিকে তাকিয়ে থাকতে থাকতে উনার শাড়িটা উপরের দিকে তুলতে থাকলাম। একটু একটু করে তুলতেছি আর বুকের ঢিপঢিপানি বাড়তেছে। কেমন হয় মেয়েদের ভোদা, শুনেছি ওখানে নাকি চুল থাকে, কোকড়ানো চুল। অনেক ফুলো ফুলো পেটিস এর মতন। খুবই নরম হয় এইটাও শুনেছি। অনেক কিছু ভাবতে ভাবতে উনার শাড়ি কোমর পর্যন্ত তুললাম।

দেখলাম ত্রিভুজ আকৃতির ঈষৎ শ্যামলা (আন্টির গায়ের তুলনায়) একটা ছোট জায়গা। নিচের দিকে কাল মতন একটা মোটা দাগ। আন্টি তার দুই পা একসাথে লাগিয়ে রাখায় তার ভোদার ফাঁকটাকে একটা মোটা দাগের মতন মনে হচ্ছিল। আমি আমার নয়ন ভরে দেখতে লাগলাম সেই অপুর্ব দৃশ্যটা। আবেশে একসময় চুমু খেয়ে ফেললাম। আন্টি আর চুপ করে থাকতে পারলেন না। বললেন চুসে দাও সোনা, চুসে দাও। আমার সম্বিত ফিরে এল। এ আমি কোথায় চুমু দিচ্ছি। এখান দিয়ে তো আন্টি পেশাব করে। আমি আমার মুখ সরিয়ে ফেললাম। আন্টির চোখ বড় বড় হয়ে গেল অবাকে। বললেন,

- কি হল, মুখ সরালে কেন?

আমি বললাম,

- ওখান দিয়ে তো তুমি পেচ্ছাব কর, ওইখানে কি মুখ দিয়ে চোসা যাবে?

- তুই যদি না চুসে দিস তাইলে কিন্তু আর কিছুই করতে দিব না। চোস বলতেছি।

আমার মনটা খারাপ হয়ে গেল, আমাকে দিয়ে জোর করে করাতে চাচ্ছে, এইটা আমার ভালো লাগতেছিল না। আমার মুখটা ছোট হয়ে গেল। উনি বুঝতে পারলেন যে আমি ওইটা পছন্দ করতেছিনা। তখন উনি বললেন, তুই যদি আমার গোসল করা দেখতি তাইলে আর এমনটি করতি না। ওখানে না হলেও সাবান দিয়ে ৫ বার ধুয়েছি। তুই গন্ধ শুকে দেখ, তোর যদি একটুও খারাপ লাগে তাইলে কিছু করতে হবে না। আমি তার কথা মন ওখানে আবার নাক নিলাম। সত্যি, একটুও বাজে কোন গন্ধ নাই। আমি একটা চুমু দিলাম, তারপর বললাম, নাহ আমি পারবনা আন্টি। আমার কেমন যেন লাগতেছে। আন্টি বললেন, আচ্ছা ঠিক আছে, তোকে এখনি চুসতে হবে না, তুই যখন নিজে থেকে চাইবি তখনি আমি চুসাব তার আগে আর আমি বলব না।

- আন্টি, তুমি কি রাগ করছ?

- না আমি রাগ করি নাই। আসলে আমি বুঝতে পারছি, প্রথম প্রথম এমন হতেই পারে। আমারো প্রথম দিকে এমনটা হইছে। তুই যখন শিখে যাবি, তখন আর আমাকে নিজে থেকে বলতে হবে না। তুই নিজে থেকেই করবি। এক কাজ কর তুই শুয়ে পর।

আমি বাধ্য ছেলের মতন শুয়ে পড়লাম।

হঠাৎ করে উনি উঠে গেলেন। আমি অবাক হলাম। আমাকে একা ফেলে চলে গেলেন নাতো। ২০ সেকেন্ডের মধ্যেই ফিরে আসলেন। এক হাতে একটা Boost এর কৌটা আর এক হাতে একটা মধু এর কৌটা। এক চামচ Boost নিয়ে নিজে মুখে দিলেন আর এক চামচ দিলেন আমার মুখে তারপর বললেন “বেশতো আমার ভোদা যখন চুসবেনা তখন এইটা চুস”। আমি আন্টির মুখে ভোদা শব্দ শুনে খুব অবাক হলাম। এরকম কিছু শুনব আশা করিনাই। এতদিন জানতাম, এইগুলা গালি গালাজ করার জন্যে অনেক বাজে লোকেরা এইসব ব্যবহার করে। এরপর উনি active হলেন।

উনি সেই Boost খাওয়া মুখে আমার মুখে মুখ দিলেন। দিয়ে আমার উপরের ঠোট চুসতে লাগলেন। উনার মিস্টি মিস্টি ঠোট আমিও চুসতে শুরু করলাম। মেয়েদের ঠোট যে এত সুন্দর হতে পারে এইটা আশা করি নাই। আমি আবেশে ওনাকে জড়িয়ে ধরলাম। এবং এরপর উনাকে জড়িয়ে ধরে উনার উপর শুয়ে আমি কিছুক্ষণ চুসি তো উনি আমার উপর উঠে কিছুক্ষণ চুসেন। এইভাবে অনেকক্ষন পার হয়ে গেল। life এর first time লম্বা একটা french kiss এর ফলে আমার মাথা ঘুরতে লাগলো। পুরোটা সময় আমি ছিলাম চোখ বুজে। একসময় উনি আমার ঠোট ছেড়ে দিয়ে উঠে বসলেন। আমি উনার দিকে তাকিয়ে দেখি উনার পুরো মুখ লালে লাল হয়ে গেছে। উনি বললেন, “তোমার চেহারা তো একদম আপেলের মতন লাল হয়ে গেছে”। আমি হাসলাম। বললাম, আপনারটাও একি অবস্থা।

এরপর উনি আমার উপর আবার ঝাপিয়ে পরলেন। এরপর আমার গলার শিরা গুলি জোরে জোরে চুসতে থাকলেন। উনার এই চোসার ফলে আমি হাসব কি কি করব বুঝতে পারতেছিলাম না। আমার কাতুকুতু লাগতেছিল। এতক্ষণ ঠোট চোষার ফলে যা হইছিল তার শতগুণ ভাল লাগা এসে আমার শরীরে ভর করল। পরে আমাকে ৩ /৪ দিন শার্ট পরে থাকতে হইছিল। আমার গলায় কালসিটে পরে গিয়েছিল। উনি একপর্যায়ে থামলেন। এরপর একি কাজ আমার বুকে দুই জায়গায় করলেন। সত্যি এত ভাললাগা থাকবে কখনো কল্পনা করি নাই। এতক্ষণ তো উনি আমার নাভির উপর ছিলেন। এরপর উনি আমার ট্রাউজারে হাত দিলেন। উনি ট্রাউজারের রাবার ব্যান্ড ধরে নামিয়ে দিলেন। আমি আমার পাছা উচু করে সাহায্য করলাম। আমার সেই স্প্রিং দোলকটা তার সামনে উন্মুক্ত হল যা তখন একটা নির্দিস্ট spring constant এ vibrate করতেছিল। এর আগে একবার উনি ওখানে touch করেছিলেন। কিন্তু তা ছিল ট্রাউজারের উপর দিয়ে। এবার উনি আমার দিকে তাকিয়ে হাত দিয়ে খুব আলতো ভাবে ধরলেন। আমার শরীরে একটা শক লাগলো। উনি আমার ধোনটার মাথায় এবার আলতো করে চুমু খেলেন। আমি ভাবলাম উনি এবার মনে হয় চুষে বুঝিয়ে দিবেন যে এটা চোষা কোন ব্যাপার না। কিন্তু না, উনি চুমু দিয়েই খাট থেকে উঠে গেলেন। তারপর উনি দিতীয় কৌটাটা নিয়ে আসলেন। হাফ চামচ মধু বের করে উনার হাতে নিলেন। তারপর সেই হাত দিয়ে আমার ধনটা ধরলেন এবং আমার ধোনে মাখলেন। এরপর প্রথমে glans penis তারপর পুরো ধোনটাই মুখে নিয়ে চুষলেন। চোষার সময় উনার গলার মধ্যে আমার ধন ঢুকে যাচ্ছিল। আমি মোটামুটি কাটা কয় মাছের মতন কাঁপা শুরু করলাম। উনি উনার ডান হাত আমার মুখে ঢুকিয়ে দিলেন আমি উনার আঙ্গুল চুষতে থাকলাম, আর উনি আমার ধোন, পুরো ধোনটা একবার মুখে নিচ্ছিলেন, আর একবার পুরোটাই বের করে ফেলছিলেন । আমি চোখ বুজে আছি। এক পর্যায়ে হঠাৎ মনে হলউনি অনেক গরম, নরম আর পিচ্ছিল হয়ে গেছে তার মুখটা। অসম্ভব ভাল একটা অনুভুতি। তাকিয়ে দেখি, আন এটা তার মুখ না। উনি তার ভোদাটায় আমার ধোন ঢুকিয়ে দিয়েছেন। এত গরম হবে কখোন আশা করিনি। উনি আমার দুই পাশে দুই হাত রেখে উঠা বসা করতে লাগলেন। আমার সামনে তার দুধ দুইটা ঝাকি খাচ্ছিল। আমি ওইটা দেখছিলাম। এর মধ্যে আমার বের হয়ে যাওয়ার সময় হয়ে গেল। আমি বললাম, আন্টি কিছুক্ষণ এর মধ্যেই বের হয়ে যাবে। আন্টি হঠাৎ থেমে গেলেন। আমি আবার অবাক হলাম। কোথায় এখন জোরে জোরে কোমর দুলাবেন অথচ তিনি চুপ হয়ে দম নেওয়া শুরু করলেন। আমি বললাম, আন্টি, আমি কি উপরে উঠব? উনি বললেন নাহ, তোমার কিছুই করতে হবে না। যা করার আমিই করতেছি। ১০ / ১৫ সেকেন্ড পর উনি বসে থেকেই কোমর না নড়িয়ে তার ভোদা দিয়ে পিস্ট করতে লাগলেন। এইবার বুঝলাম কেন তিনি দম নিলেন। হাফ মিনিটের মধ্যেই আমার ধোন থেকে গরম বীর্য বের হয়ে গেল। আমি পেলাম পরম শান্তি। উনিও হাপিয়ে গিয়েছিলেন। উনি আমার বুকের উপর শুয়ে পরলেন। আমি উনার পিঠ হাতিয়ে দিচ্ছিলাম। উনি আমার বুকে কিছুক্ষণ মাথা ঘষলেন। তারপর এভাবে থাকার কিছুক্ষণ পর উনি মাথা তুললেন। আমার ঠোটে চুমু দিলেন। তবে এবার সামান্য কিছুক্ষণ এর জন্যে। তারপর উনি আমাকে ছেড়ে উঠলেন। একটা রুমাল নিয়ে এসে উনার ভোদা বেয়ে গরিয়ে যাওয়া বীর্য আর উনার রস মুছলেন। তারপর আমার ধোনটাও মুছে দিলেন। আমি উঠে বসলাম। ট্রাউজার ঠিক করে বসলাম। উনিও ব্রা, ব্লাউজ, শাড়ি সব ঠিক করে নিলেন। আমি দাঁড়ায়ে গেলাম। তারপর দুইজন দুইজনার দিকে তাকিয়ে তৃপ্তির হাসি দিলাম। উনি বললেন, কালকে পারলে একটু আগে এস। আমি আচ্ছা বলে খুশি মনে যেতে উদ্যত হলাম। উনি আমাকে ডাকলেন। বললেন, কি ব্যাপার চলে যাচ্ছ যে? আমি বোকার মত চেয়ে থাকলাম। উনি বললেন, “এভাবে কখনো চলে যেতে হয় না”। আমি প্রথমে বুঝে উঠতে পারলাম না, উনি ঠিক কি করতে চাচ্ছেন। তারপর এক মুহুর্তের মধ্যে আমি বুঝলাম উনি কি চাচ্ছেন। আমি কাছে আসলাম, আমি উনাকে বুকের মধ্যে টেনে নিলাম। তারপর উনার দুই ঠোট চুষে দিয়ে বিদায় চুম্বন দিলাম। উনি বললেন, যাক, একটু বুদ্ধি হইছে তাইলে। আমি উনার কানের কাছে গিয়ে ফিসফিস করে বললাম, “আজকে আপনি আমাকে চুদলেন, কাল আমি আপনাকে চুদব, তৈরি থাকবেন”।

- আচ্ছা সোনা, এখন থেকে তোমার জন্যে সবসময় আমার এই দেহ ready থাকবে। আমি খুশি হলাম, কপালে আলতো একটা চুমু দিয়ে, বাম পাশের দুদুটাতে একটা জোর চাপ দিয়ে মাথা ঘুরিয়ে দৌড়ে চলে আসলাম। কারন আমি জানি উনার দিকে তাকিয়ে থাকলে আমার আসতে কষ্ট হবে, কারন উনাকে যে আমি ভালবেসে ফেলেছি। বাসায় এসে অমিকে বললাম তোমার আম্মু তোমাকে ডাকছে। আমি টিভিটা অফ করে দিয়ে আমার রুমে গেলাম। বালিশে মুখ গুজে চিন্তা করতে লাগলাম, কি হল এটা, এত আনন্দ যে আমার কপালে আজকে ছিল তা কে জানতো। কালকে আমি উনাকে আমি আমার নিচে ফেলে চুদব ভাবতেই মনটা খুশিতে ভরে উঠল। গোসল করে fresh হয়ে একটু খেয়ে কলেজের দিকে রউনা দিলাম। কলেজ থেকে এসে দিলাম এক ঘুম, উঠলাম ৮ টার দিকে। হাত মুখ ধুয়ে পড়তে বসলাম। কিন্তু পড়ায় আর মন বসে না। কখন রাতটা পার হবে, কখন আন্টির কাছে আবার যেতে পারব। বইয়ের দিকে তাকিয়ে আছি, মন পরে আছে আন্টির কাছে। চোখের সামনে ভাসতেছে আন্টির সুন্দর মুখটা, আন্টির খোলা বুক, আন্টির নগ্ন দেহ। মনে পড়ল আন্টির চুমু দেওয়া, ভাবতে লাগলাম, আন্টি এত সুন্দর করে চুমু দেওয়া শিখল কোথায়। তারপর ভাবলাম, এইভাবে যদি প্রতিদিন করি একসময় যদি আন্টি আর আমাকে কিছু না করতে দেয় তাইলে তখন আমি কি করব। কি করে আমার দিন কাটবে। নাহ এর একটা বিহিত করতেই হবে। যেভাবেই হোক আন্টিকে permanent করে ফেলতে হবে। কিন্তু কিভাবে? আমিতো আর আংকেলকে মেরে আন্টিকে বিয়ে করতে পারব না। তাইলে কি করা যায়। কারন এমনতো হতে পারে যে আন্টি শুধু বাচ্চা নিতে চাচ্ছে, তারপর আমাকে আর চিনবেই না, তাইলে যা করার বাচ্চা নেওয়ার আগেই করতে হবে। কিন্তু কি করব? এইভাবে অনেক ভেবে চিন্তে একটা খসরা প্ল্যান করলাম।

0 comments :

Post a Comment